*আযানের সুর*
- সেনাপতি আকাশ - রমজানের ডায়রি ২৬-০৪-২০২৪

বিশ্বসেরা কন্ঠধারী বিল্লাল সুমধুর, নিজ বদনে আযান দিয়েছিলো ঐ বিল্লাল বাহাদুর। বিশ্বমাঝে পবিত্র ধ্বনি ঐ আযানের সুর, তাইতো মোসলমান বলে সর্বদা আলাহ হোয়াকবর। হেগ বিল্লাল এ বিশ্বদরবারে তোমি অতি মহান, বিশ্বমাঝে ছড়িয়ে দিয়েছিলে ঐ আল্লাহর আযান। এ বিশ্বমাঝে যে জন আল্লাহর আযান ছড়াতে পারে, তাহার মতো আল্লাহর বান্দা কেবা হতে পারে । হেগ বিল্লাল আমার সালাম নিয় পদতলে, বিশ্বমাঝে আযান ছড়িয়েছ আপন সুরের বলে । তোমার মতো ভাগ্যবান আর কেবা হতে পারে, যে আল্লাহর মুখের বানী নিজ বদনে ছড়াতে পারে। রাসূল তাহার হাদীসে বলেছিল একটি কথা, বিল্লাল তোমি পবিত্র বান্দা আল্লাহর আযানের পিতা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।