আলিঙ্গন
- আশরাফুন নাহার ২০-০৫-২০২৪

একি সখাসখি,
দেখি চোখাচোখি,
মিলন আঁখিরও দর্পনে।

আরও কাছাকাছি,
করি মাখামাখি,
ওষ্ঠ যুগলে অর্পনে।

না নড়ে অলক,
না পড়ে পলক,
হৃদয় বীণার কম্পনে।

জাগবে আশা,
বাঁধবে বাসা,
হংসমিথুন তনুমনে।

সুখের স্পর্শ,
জাগালো হর্ষ,
ক্ষণিক সুখের অণুক্ষণে।

নীলমণি হার,
দিলাম উপহার,
এই মধুর আলিঙ্গনে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

asrafunnahar
০১-০৮-২০১৪ ১৯:৪২ মিঃ

প্রেমের জয় হোক