তোমাকে খুব প্রয়োজন, বিদ্রোহী
- Sarder Nadim Mahmud Shuvo - নতুনের ‌‌বাংলা ২৩-০৪-২০২৪

কেউ কি এসেছে আমার খোঁজে? ডেকে ডেকে ফিরে গেছে! ধূলির বৈঠকে ধূসর দৃষ্টি, কে যেন আসে যায়, আত্মা আত্মা! বিদ্রোহীদের আত্মা; তোমরা যখন প্রাক্তনদের বেদীতে মাথা ঠুকো ১৪ শিকের ভিতর তখন নতুন বিদ্রোহী অশান্ত। একটুকরো সলতে জ্বলা আগুন নিভে গেলে, চূর্ণ বেদনায় আমি আর আর শূন্য ‌‌আকাশ পাশাপাশি লুপ্ত হই। অঝোরে নামুক বৃষ্টি জং ধরা মনে, অপরাজিতের হাতে নির্বাসিত হোক স্বৈরাচারী! জন্ম হোক নতুন পৃথিবীর। যেখানে নিঃশব্দে- উধ্বমূখী কান্নার মড়ক থাকবে না, শব্দহীন ‌‌‌‌বিভৎসতায় হেসে উঠবে মৃত আত্মা। গোধূলি বিষন্নতায় একা একা হেঁটে রাস্তার দু ধারে ফেলা তোমাদেরই জন্ম নিক নতুন পৃথিবী!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 4টি মন্তব্য এসেছে।

Sardershuvo
২৫-০৬-২০১৯ ১৭:৫৪ মিঃ

ধন্যবাদ সবাইকে

SENAPOTI
২৪-০৬-২০১৯ ১০:১৩ মিঃ

Good

SAKIL
২৪-০৬-২০১৯ ১০:০২ মিঃ

চমৎকার...! এতো সুন্দর কবিতা লেখেন কবি ভাই!?

Sardershuvo
২৩-০৬-২০১৯ ০১:১২ মিঃ

ভাই এত কষ্ট করে লিখে কোন রেসপন্স পাচ্ছি না।