বেদনার সুর
- সেনাপতি আকাশ - আমার সব ভাবনা ২০-০৪-২০২৪

আজ অশ্রুর বিন্দুও ঝড়ে না।
মনে হয় অশ্রুর সাথে সাথে আমার কান্নাও শেষ হয়ে গেছে।
যে অপলক পলকের দৃষ্টিতে একদিন আমি মরিয়া হয়ে গিয়েছিলাম।
আজ সেই অবিশপ্ত দৃষ্টি আমাকেই মেরে ফেলেছে।
আমার অন্তরঙ্গ আজ অন্তরাত্মার কবলে নেই।
যেন অনলে অনল দাহিত হচ্ছে।
অবিষপ্ত এক মূর্তির ন্যায় আজ আমি বিছরন করছি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।