বিশুদ্ধ লোকালয়!
- Sarder Nadim Mahmud Shuvo - নতুনের ‌‌বাংলা ২৯-০৩-২০২৪

সাব্যস্ত কী হয় হোক
আমি তো এক চিমটি আধচিমটি
ভালোবাসাও আর করবো না এদিক সেদিক
হৃদয়ের আনাচে কানাচে
তাবত উর্বর ভূমিতে যেমনটি ফলিয়েছি
আজ সোনালি প্রেমাবাদ
টইটুম্বুর করে তেমনি ভরিয়ে রাখব
আমার প্রতিটি গোলাঘর
তোমাদের ভালোবাসা বিলিয়ে
বহুবার হয়েছি আমি নিমখুন, নিঃস্ব
তেমন অন্যায্য আরজি আর করো না আমায়
নির্দোষ হতে দাও আজ
স্বতঃস্ম্ফূর্ত কদম বাড়িয়ে যেতে দাও আমাকে
বিশুদ্ধ লোকালয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Sjoy
১৪-১২-২০১৯ ১৬:৫৩ মিঃ

অনিন্দ কাব্য