ব্যাথা-১
- সেনাপতি আকাশ - দর্পনের চাঁদ ২৫-০৪-২০২৪

আজ মনে মনে কথা বলে,
আজ জীবন ভীতির কবলে।
আজ ভুবনে জুরে হাহাকার-
বার-বার,বার-বার।।


আজ সপনে না কিছু আসে,
আজ রিদয়ে না ভালবাসে।
আজ নিঃশ্বাষ যেন যায় আর আসে-
কে-বুজে, কে-বুজে।।


আজ মরনে দেয় মোরে হানি,
আজ অন্তরের কিছু না শুনি।
আজ এ-কথা কার বানি- একটু-শুনি,একটু-শুনি।।


আজ কথা না কেউ বলে মোর সাথে,
আজ সাহস মরে ভীতির বিভ্রান্তে। আজ কুকরিয়ে রিদয় কান্দে-
কে-জানবে,কে-জানবে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।