ব্যাথা-২
- সেনাপতি আকাশ - দর্পনের চাঁদ ২৬-০৪-২০২৪

আজ যারা ছিল আপন সাথী, আজ জীবন ফেলে চোখের পাতিঁ। আজ সুখ কারাগারে বন্দি- একটু-শুনবি,একটু-শুনবি।। আজ রিদয়ে কত যে ব্যাথা, আজ শেষ হয় না মনের কথা। আজ কে আছে আমার দুঃখের শ্রোতা- কি-ব্যাথা,কি-ব্যাথা।। আজ জীবন অশ্রুতে ভাসে, আজ আমি পরিণত এক জিন্দা লাসে। আজ ভাবনা লুকিয়ে হাসে- তুমি-বোকা,তুমি-বোকা।। আজ একটু আমায় দাও শান্তি, আজ রিদয়ে যত অগোছালো অশান্তি। আজ কেউ নেই আমার দুঃখের সাথী- কেউ-বোঝেনা,কেউ-বোঝেনা।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।