ব্যাথা-৩
- সেনাপতি আকাশ - দর্পনের চাঁদ ২৫-০৪-২০২৪

আজ হারালাম আমার মুখের হাসি,
আজ দিলাম আমার সকল সুখকে ফাঁসি।
আজ কাউকে না আমি ভালোবাসি-
চলে-যাচ্ছি,চলে-যাচ্ছি।।


আজ আমার ঐ স্বল্প অতীতের স্বরণে,
আজ মরণ ভাসছে আমার বেদনার অশ্রুজলে। আজ আমার ব্যাথাক্রান্ত মন যমের কবলে-
যাচ্ছি-বিদায়,যাচ্ছি-বিদায়।।


আজ সুখ হলো অপহরন,
আজ হানা দেয় বার-বার মরণ।
আজ আমি করব কাকে অনুসরন-
বলে_দাও,বলে-দাও।।


আজ মধুর সকল যত মায়া,
আজ সব হলো বটের কালো ছায়া।
আজ জিবন হলো চিরতরে অবয়া-
আমি-বেহায়া,আমি-বেহায়া।।


আজ যাবনা কারো কাছে,
আজ ঘুরবনা কার পিছে। আজ সঙ্গের সাথী সব মিছে-
আমি-একা,আমি-একা।।


আর কি কখনো পাবো বেদনাহীন সুখের দেখা। আজ আমি বড়ই একা।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।