শঙ্কশাখা
- সেনাপতি আকাশ - হরির নামে হৃদয়হরণ ১৯-০৪-২০২৪

আজি মেঘ-মোহীত আকাশে,নব বরষে,শস্য শ্যামল ভিজে অমর দিবসে।।

আজি লোকায় দেখি গগনরবি,ছন্দ লেখে কৃন্ঞ কবি,খুজে বেড়ায় হরির ছবি,হরিনামের প্রেমরসে।।

আজি পুষ্প দেখি ভ্রমর খুজে,নব নব বজ্রতেজে,হরিমন্দিরে শঙ্ক বাজে, হরি খুজি আজ সন্যাসবেশে।।

আজ চন্দ্র দেখি কেঁদে বলে,হরির নামে অঙ্গের কলঙ্ক মুছলে,হরিনামের গুনের বলে,মুক্তি পাব আমিও শেষে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SAKIL
২৬-০৬-২০১৯ ১৬:৩৫ মিঃ

Nice...!