শোকের কান্না-২
- সেনাপতি আকাশ - দর্পনের চাঁদ ২৩-০৪-২০২৪

আমি আর আমার মাঝে,
নেইতো বেঁচে আজ।
প্রিয়ে আমায় দুঃখ দিয়ে সাজালো বেদনার সাজ।

আসমানের ঐ নীরের পাখি,
আজ বেদনার গান গায়।জোছনার আলোও যেন কাঁদে আজ,
আমার ব্যর্থ ভালোবাসায়।

পাথরের ঝরনার কল-কল শব্দ,
আজ আমাকে কাঁদায়।কারন ঐ ঝরনাও গান শিখেছে,
আমার প্রিয়ের অঙ্গের ছোঁয়ায়।

চারিদিকে নিস্তব্দ শোকের হাওয়া,
যেন পুরনো কাউকে খুজে।
প্রিয়ে চলে গেলো যেদিন থেকে,
সেদিনই মরে গেছি আমি আমার মাঝে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SAKIL
২৬-০৬-২০১৯ ১৬:৫৩ মিঃ

Awsome...!