বাবার বিবাহকালে
- সেনাপতি আকাশ - সেনাপতির "কল্পনা নয় বাস্তব"জীবনকথা ২৬-০৪-২০২৪

জানিনা সেদিনটি কেমন ছিল। পিতা মোর কীভাবে বিবাহ করেছিল। হাজার পুত্রের আশা থাকে দেখতে সে সময়খানি। কিন্তু কী করে সম্ভব তাদের জন্ম হয়না তখনি। পিতা মাতার সম্পর্ক ব্যথিত জন্ম মোদের অসম্ভব। তেমনি করে বাস্তব বিবাহ দেখা হবে না কখনো সম্ভব। বাবার বিবাহকালে, আমার জন্ম নাহলে,তবুও খুশি আমি। কারন আমার চেয়ে আমার কাছে পিতা তুমি আমার মায়ের মত দামি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।