উযানের আযান
- সেনাপতি আকাশ - রমজানের ডায়রি ২৯-০৩-২০২৪

উযান নামের মৌলবি সাহেব যখন আযানের সুর ধরে।
প্রকৃতির সব নীরবতা তখন আল্লাহর গান করে।
যেন বিল্লালের পুরনো সুর আল্লাহ তাহার কন্ঠে দান করেছে।
আসমান-জমিন যেন আবার আল্লাহর নামে ঝিকির করছে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SAKIL
১০-০৭-২০১৯ ০৯:৪৬ মিঃ

Awsome