একা
- সেনাপতি আকাশ - দর্পনের চাঁদ ১৯-০৪-২০২৪

সাদা আকাশের মতো একা আমি।
সূর্যের আলোর মতো একা আমি।মরুভূমির নীড়ের মতো একা আমি।
ডানাহীন পাখির মতো একা আমি।অঙ্গহীন রাস্তার পথিকের মতো একা আমি।ভালোবাসাহীন পথিকের মতো একা আমি।
কারন,
তোমি সে হৃদয় আমায় দাওনি যে হৃদয় আমি চেয়েছিলাম,
এই একাহীন হৃদয় পূরন করতে।কিন্তু,
তোমাকে ভালোবাসার আগে আমি একা ছিলাম না।
তোমাকে হারিয়ে সত্যিকারের একা তো আমি আজ।

রচনাকাল:০৮/০৭/২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।