আমি যদি মানুষ হতাম
- সেনাপতি আকাশ - দর্পনের চাঁদ ১৭-০৪-২০২৪

আমি যদি মানুষ হতাম, যেতাম না তোমার কাছে।
থাকতাম আমি একা একা,
শিমুল গাছের নিচে।
হতাম না আমি ব্যর্থ প্রেমিক,তোমার প্রেমের তরে।
অন্ধ ছিলাম ঐ দিন আমি ,গিয়েছিলাম অন্ধ প্রেমে মরে।
বিচ্ছেদ অনলে জ্বলছি আজ,কাজে আসেনা মন।
মিথ্যে প্রেমের অন্ধ ভালোবাসায়,হয়েছে প্রেমিক কবির মরন।
যেন ডানাকাটা পাখি উড়ে,সীমাহীন আকাশে।
জীবন যেন শেষ আজ আমার,ঐ ডানাকাটা পরীকে ভালোবেসে।
ব্যর্থ প্রমিকের নরক নীড়ে,আজ আমার মনটা উড়েঁ।
জীবনের যেন স্মৃথীকথা সব,চলে গেছে আমায় ছেড়ে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SAKIL
১১-০৭-২০১৯ ১৪:৪৩ মিঃ

Wow: really it's a great poem!