নুসরাতের নির্যাতনের বিচার চাই
- সেনাপতি আকাশ - দর্পনের চাঁদ ২৬-০৪-২০২৪

ওরা ভালো থাকবেনা,ভালো রবেনা,থাকতে দেবোনা আমরা।
তোমার বেদনার সুরে যেনো আজ জেগে উঠলো পুরো বাংলা। হোক রাষ্ট্রপতি, হোক প্রধানমন্ত্রী বিচার সবার কাছে।
নুসরাত হত্যার বিচার চাই বলে আজ আমার বিদ্রুহী মন নাচে। নুসরাত হত্যার শোকে আজি কাশফুলে ঝং ধরেছে,মরিচা পড়েছে গাছেতে।
পদ্ধে পদ্ধ পাতা নেই কচুপাতা ভিজে পানিতে।অশ্রুতে বন্যা বয় আজ শব্দ না আসে মুখেতে। কাব্যমালাও আন্দোলনে আজ নেমে গেছে রাজপথে।
আমার বুক ফেটে আজ রক্ত বহে গঙ্গা নদীর তীরেতে।
গঙ্গার জলো দেখি প্রতিবাদি আজ মিশে আমার রক্তেতে।
আকাশ বাতাস তুলপাড় আজ,শোকের কান্নার প্রতিবাদে।
কেন মরবে নুসরাতের মতো শত নারি বাংলাতে।
তাই নবকাজী নজরুল হয়ে আজি প্রতিবাদ জানাই বিশ্বতে। নুসরাতের মতো নারিকে আর যদি কেউ হত্যা করে,তখন বস্ত্রহীন করে মারো তাকে রাস্তাতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SAKIL
১১-০৭-২০১৯ ১৪:২১ মিঃ

Wow; i like it!