রক্তপান
- সেনাপতি আকাশ - ত্রাহিমাম ২৯-০৩-২০২৪

কোন গগনের রবি রে তুই, পাগলা হাওয়ার জোরসে বাণ।
ওরা মূহীত পূর্ন উল্লাসে, আজ আমি করি রক্তপান।

বন্য হীংস্র যত বীর সব বলরে আজ,রাখরে ধ্যান।
রক্তগরমে আজি নজরুলও
বলে থামা তারে,রাখরে মান।

আজি থর থর কাপঁছে বক্ষ, ডোকছে ভয় যত সকল।
মাংসাসি ঐ নরপিপাশু উন্মাদ হয়ে, করছে আজ রক্তপানের ন্যায় রক্তজল।

আজি উন্মাদ ঐ হিংস্র বাদল,চাই রুধি সে পেতে বল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।