রক্তপান-২
- সেনাপতি আকাশ - ত্রাহিমাম ২৯-০৩-২০২৪

কল-কল-কল তাজা রুধির,
জ্বরছে আজি বদনে মোর।মাংসাসি আমি,তান্ডব দানব,
রক্তের রুধির,রক্তের ভোর।

লৌহদন্ডের লৌহমানব,অগ্নিবিদ্ধ মোর বদন। মুখুশধারী-ঝং ধরা তরবারি,
হয়েছে আজ ছিন্নমন।

থাম-থাম-থাম,বলছি থাম আজ,
হব রক্তপানে মহীয়ান। করব পান,ছারব হুংকার,
কাপাব বিশ্ব হয়ে চির উন্মাদে ত্রাহিমাম।

নরপিপাশু-চিত্তমুক্ত-বন্ধনহীন, আজ ভন্ডের রুধি পান করে হব আমি বলিয়ান।
কে তোরা আজি থামাবে আমায়,
কোন বীর, কোন নৌ-জোয়ান।

আজি বক্ষ ছিড়ে,তৃঞা মিঠাব, করব আমি রক্তপান।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।