আত্মঘাতি
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৩-২০২৪

চোর ধরার ঐ কর্তা মশাই - নিজেই যখন চোর
অভিযানের নামে তারাই করছে বেশি শোর ।
লেংড়া বলে সোজা হয়ে চল
চোররা গড়ে সৎ কমিটির দল,
এমন হলে ডুববে এই দেশ, সামনে আঁধার ঘোর ।

১১ জুন ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।