একমাত্র কষ্ট আমার সঙ্গী
- ফাইয়াজ ইসলাম ফাহিম ০৯-০৫-২০২৪

সঙ্গী বলতে কেউ নেই
একমাত্র কষ্ট আমার সঙ্গী,
সবাই অদ্ভুত হলেও
কষ্ট পরিবর্তন করেনি তার ভঙ্গি
একমাত্র কষ্ট আমার সঙ্গী....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।