অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৮-০৩-২০২৪

গরম উঠেছে চরমে
বেঁচে থাকা দায়,
বারংবার পুকুরে লাফাই
একটু ঠান্ডা পাবার আশায়।

গরমে উঠেছে চরমে
ফ্যানের বাতাস লাগে না ঠান্ডা,
সব যেন গরমের দখলে
কবে যেন গরম কেড়ে নেয় আমার প্রাণডা্....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।