আহ্বান
- শাহীন আহমেদ ২৫-০৪-২০২৪

চোখের কিনারে আছড়ে পড়ে
বুকের সমুদ্রের ঢেউ
এর বেশি পারিনা আমি
এর বেশি পারে কি কেউ ?

আগেও সমুদ্র ছিলাম-এখনো আছি
তোমার যত পঙ্কিলতা ধুয়ে-এসো একসাথে বাঁচি।

এসো তোমার যত পঙ্কিলতা ধুয়ে
তোমাকে করি শুভ্র-সফেদ
তারপর চল ইতিহাস ছুঁয়ে
ইতিহাস হই-ভুলে যাই ভ্রান্ত বিভেদ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।