বুঝতো কি সে?
- আহসান ইমরান - মৌনতা ২৫-০৪-২০২৪

দৃষ্টি অভিলাষে প্রত্যক্ষ করা হতো তার ভোর চোখ! বাতায়নে দেখিতাম তার হাস্যজ্জ্বল ধীমান বদন খানা" স্নায়ুর  দুর্দমনীয় তান্ডবে  গুছাতো দুজনার দূরত্ব আরো কাছাকাছি,,,,, আরো কাছাকাছি,,,,,, সে এসে দাড়াতো শিল্পীর সুনিপুন নকশাখচিত ক্যনভাসে রংচঙা দেয়াল প্রশ্ন করে বুঝিয়ে দিতো দূরত্বের মাপকাঠি! আর আমি পাথুরে মূর্তির মত ঠায় দাড়িয়ে থেকে, থেকে হারিয়ে যেতাম তার দৃষ্টির দীঘল সীমানায়! বুঝতো কি সে, ভ্রু কুঞ্চিত অক্ষি ইশারা........ নতুবা একাগ্র নিস্তব্ধ আমার  মৌনতা!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Rupanti37
৩১-০৭-২০১৯ ২১:৩৭ মিঃ

kobi ki tar kobitar motoei sundor?

Farhan_Mahin
২২-০৭-২০১৯ ০০:০৬ মিঃ

চময়কার