চামড়ার ভালোবাসা
- আহসান ইমরান - মৌনতা ১৯-০৩-২০২৪

তাহাতে মোর অস্তিত্ব, তাহাতে মোর চেতন....
ভাবিয়াছি তাহারে, করিয়াছি -
অচেতচিত্তে তাহার জাগরণ!

অনিমেষ আমি কি নিমকে নিমগ্ন ছিলাম;
খুজিয়া পাইলাম না স্বাদ.......
শুধুই বিরাগ-বিষাদ।

ব্যতিরিক্ত কি এমন তাহার চাওয়া পাওয়া?
মূল্যহীন ভালোবাসা কি এমন নিষ্পল নৈতিকতা।

বলছি অসংকোচ স্বীকারোক্তি......
মৌনতা তোমার, ভালোবেসে এই আমায় ধারণ করে নি!

বেসেছো ভাল মোর
স্বাভাবজাত সৃজনশীলতা!

নিরন্তর তোমার মাঝে মোর পরিচয় -
চিত্তের অন্ধ আচ্ছনতা!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 4টি মন্তব্য এসেছে।

Ahasanimran
০৬-০৮-২০১৯ ২১:১৯ মিঃ

ji thanks pase thakben

Ahasanimran
২৭-০৭-২০১৯ ০১:২০ মিঃ

ধন্যবাদ

Rupanti37
২৭-০৭-২০১৯ ০১:১৮ মিঃ

বেশ পরিপাটি আপনার লিখার হাত ! চালিয়ে যান......

Farhan_Mahin
২২-০৭-২০১৯ ০০:০৮ মিঃ

মৌনতা!