একবার ভেবে দেখো
- হাসান আল মাহদী ২৯-০৩-২০২৪

প্রেয়সী! তোমায় ভালোবাসি বলেই
হৃদয় উজার করে ঘোষণা দিতে পারি
আমৃত্যু সগৌরবে বলতে পারি,
তোমার মন মাঝারে স্বযত্নে রেখেছি আমার হৃদয়।

অথচ তুমি কেন পারো না,
এই হৃদয় অরন্যের শুকনো পাতায় মচ মচ শব্দ তুলতে।

আগামীর মহাকালে অনেক সূর্যোদয় হবে,
রাত্রি আসবে এই চিরায়ত নিয়মে
বাড়বে সময়ের সঞ্চয়,
কালের হাওয়া বইবে শনশন,
তোমার দেহ মন পিঞ্জারার, করোটির গুপ্ত কক্ষেও
নির্জন বেলাভূমির আলো আধারের খেলা শেষে
একবার ও কি ভাববে না!
একবার ও কি বলবে না ভালবাসি শব্দটি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।