তপস্যা
- আবরার আকিব ১৯-০৪-২০২৪

নর - নারী তপস্যাতে উঠ নারী জেগে
কামনার বিষ ডালবে নর তোর ঠোঁটে
সহসা বৃষ্টি তে জাগে প্রেম নব-উল্লাসে
পেছন হতে আমজনতা খেলে তোদের নিয়ে
কেউবা তোদের দেখে উল্লাসে হেসে উঠে
কেউবা আক্রোশে আর না পাওয়ার যন্ত্রনাতে কেঁদে উঠে,
কেউ জানায় তোদের ধিক্কার
কেউবা ভুলে যায় তোদের দেখে যত আছে হৃদয়ের হাহাকার।
যাই হোক প্রেমেরি হয়েছে জয়
তোরা সদা থাকবি নির্ভয়
মুছে দে যত আছে পিছুটান
যত সব মিথ্যা সংস্কার
তোদের প্রেম হোক অম্লান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।