বিরহের গল্প
- আবরার আকিব ২৫-০৪-২০২৪

মেঘ হয়ে ডানা মেলে কত প্রেম আসে
জীবনে
কত আশা, কত নিরাশার গল্প ভেসে বেড়ায় আকাশে
চন্দনের মালা গলায় দিয়ে
গান গেয়ে চলে যায় মন পাখি বহুদূরে
প্রেম আসে নদীর বুকে ঝর্ণার স্রোত হয়ে
পরিত্যাক্ত কোন রাজপথের দুর্বাঘাস হয়ে
মায়াবিনী হরিণী হেটে চলে পেছনে ফেলে
সিংহের হাত হতে হরিণীকে বাঁচাতে
যে হরিণ এসেছিল ছুটে সিংহের থাবাতে।
যুগ, কাল কতকিছু কেঁটে যায়
কত গল্প, কত, প্রেম, কত বিরহের গল্প রয়ে যায়
প্রেমের সব গল্প কী আর মনে রাখে সবাই,
বিরহের গল্প গুলো অতল গহ্বরে হারিয়ে যায়।
২৩ জুলাই রাত ২.১৯ - ২০১৯ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।