চিরক্রন্দন
- আশরাফুন নাহার ২০-০৫-২০২৪

অধীর রুধির ধারা
হৃদয়ে বহমান,
শ্রবনে ক্রন্দন স্বর
না হল অবসান।
লোচনে রোদন বেদন
তোমাতে প্রণিধান,
গহনে সদনে দহন
অয়নে অনল ধাবমান।
দ্যুলোকে পুলক লতা
ভুলোকে সন্ধিহান,
কোমল কমল হেতা
তিমির আহবান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

mahabub
০২-০৮-২০১৪ ০৩:৫৯ মিঃ

বাহ্ ! অসাধারণ..........