শীতের স্মৃতিকথা
- শাকিল আহমেদ জয় - --জীবনের ইতিকথা ১৯-০৪-২০২৪

এই হিমেল শীতের দিনে
পরছে আজ তারে মনে,
তখন সে প্রেম দিয়েছে
উষ্ণ ছোঁয়ায় আমায় ভিজিয়েছে।

তখন রোজ দেখা হতো
দৃষ্টির কোণে আসতো সে,
অথবা মনের আঙিনায়
বসতো পাশে।

মন দিয়েছি আমি যারে
আজ সে অনেক দূরে-
অনেক অনেক অনেক দূরে,
ভালোবেসে সে বিরহ
দিয়েছে
দিয়েছে সে যতন করে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SENAPOTI
২৯-০৭-২০১৯ ১৮:১২ মিঃ

Bujlam na