তোমাকে'ই
- ডাঃমোঃ ইয়াছিন আরাফাত ২০-০৫-২০২৪

জানতে চাও-
তোমাকে কতটা ভালোবাসি?

তাহলে শোনো-
হৃদয়ের যতটুকু গভীতায়, মহিমায় এবং
যতটুকু প্রসারে অনুভূতি দৃষ্টির আড়ালে গিয়ে পৌছে যায়
তার পরিপূর্ণ মাধুর্যে,
আমি ঠিক তোমাকে ততটাই ভালোবাসি।

আমি তোমাকে ততটাই ভালোবাসি
যতটা ভালোবাসা মানুষ আকঙ্খায় চায়,
তার অধিকার।
যতটা ভালোবাসলে তা প্রশংসাকে ছাড়িয়ে যায়
আমি ঠিক তোমাকে ততটাই ভালোবাসি।

অতীত কষ্টের অনুভূতি কিংবা ছোটবেলার সত্য ভালোবাসার মতোই
আমি তোমাকে ভালোবাসি।

আমি তোমাকে আমার পবিত্রতার মতোই ভালোবাসি।
আমার জীবনের সবটুকু নিঃশ্বাস,
সবটুকু হাসি, সবটুকু কান্না দিয়েই
আমি তোমাকে ভালোবাসি।

এমনি-
বিধাতা যদি চায়,
তবে আমি তোমাকে মৃর্ত্যুর পরও ভালোবাসবো।
যা বর্তমান থেকেও অনেক বেশি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।