মা তুমি
- ডাঃমোঃ ইয়াছিন আরাফাত ২০-০৫-২০২৪

মা তুমি বৃক্ষের মতো
ছায়া দিয়ে আগলে রাখো,
মা তুমি বৃক্ষের মতো
স্নেহ দিয়ে জড়িয়ে রাখো,

মা তুমি বৃক্ষের মতো
আমাকে বাঁচিয়ে রাখো,
মা তুমি বৃক্ষের মতো
জীবনকে পূর্ণ করে রাখো,

মা তুমি বৃক্ষের মতো
তোমার নেই কোন উপমা,
মা তুমি বৃক্ষের মতো
শতভূলের পরেও নিজমনে করো ক্ষমা,

মা তুমি বৃক্ষের মতো
খোদার পরে তোমার নামে শপথনামা,
মা তুমি বৃক্ষের মতো
তোমায় খুব ভালোবাসি মা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।