মেঘের বাড়ি যায়
- সেনাপতি আকাশ - অশ্রুভেজা কাশফুল ২৫-০৪-২০২৪

তোমার দেওয়া কষ্টগোলো,খেলা করে বেড়ায় মনে।
চোখের আড়ালে কাটাঁঘেরা জানালায়,ছটফট করছে বিরহের বেদনায়।

কোন সে দিবসের আগুনফুল,রিদয়খানি ছিন্ন করে দিল আমার।
আনন্দের অশ্রুগোলো মেঘের বাড়ি যায়,ছাউনিঘেরা পত্রের ছাতায়।

প্রেমের আদালতে বিচারকের অভাব,দুষি পাচ্ছে ছাড়া।
প্রেম দাফন করলাম বিরহের কাফন দিয়ে,
এখন আমি জীবিত থেকেও গিয়েছি মারা।


রচনাকাল:24/07/2019

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।