ভালবাসায় একটি প্রহর বাঁচতে চাই
- হাসান আল মাহদী ২৬-০৪-২০২৪

গোধূলি বিকেল বেলা একলা কাটে আমার
বিভাগী মন টা হারিয়েছে শূন্যতায়,
একরাশ দুঃখ নিয়ে অযাচিত বেঁচে থাকা
নিরব অার্তনাদে বুক চাপড়াই।

অদম্য ইচ্ছেটার করুণ মৃত্যু হয়েছে
ব্যর্থ প্রেমের হতাশায়,
নিজেকে খুঁজতে গিয়ে আমি
নিজের মাঝেই হারিয়ে যাই।

রাতের আঁধার যেন বড্ড ভালো লাগে
নিকোটিন হাতে একলা বারান্দায়,
চার দেয়ালের মাঝে আমার জমানো কথাগুলো
আত্যহত্যা করে নিকোটিনের ধোঁয়ায়।

কোন একদিন চলে যাবো কেউ জানবে না
ইতিহাসেও আমার অস্তিত্ব থাকবে না
দু ফোটা অশ্রু নিয়ে চোখে হয়তো
কেউ জানাবে না শেষ বিদায়।

আমার রাজত্ব জুড়ে তোমার বিচরণ
যদিও তোমার হৃদয়ে আমি নাই,
অমরত্ব চাই না আমি,
ভালবাসায় একটি প্রহর বাঁচতে চাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।