প্রেমালেখ্য
- সোহেল আহমদ ০৮-০৫-২০২৪

হাজার বৃন্দাবনের চেয়ে পবিত্র তোর মন,
জনমের পূজারী হয়ে থাকবো আজীবন।

জন্ম যদি সফল ভাবি- সে অবদান তোর,
মুমূর্ষু এ প্রাণে পেলাম বেঁচে উঠার জোর।

বিরহের আঁধারে ঘেরা ছিল যে আকাশ,
সে আকাশে স্বর্গীয় প্রেমের হলো উদ্ভাস।

মায়াবিনী চাঁদের মতো তোরই মুখচ্ছবি,
রূপের মোহে অদক্ষ মন হয়ে গেছে কবি।

অন্নপূর্ণা, তুই যে আমার শতজন্মের সুধা;
অভুক্ত মন তোকে দেখে ভুলে গেছে ক্ষুধা।

তোর হাসিতে ত্রিভুবনে আনন্দের লহরী;
তোর রূপের ভাণ্ডারে আমি অতন্দ্র প্রহরী!

২৮/৭/২০১৯ ইং
কোম্পানীগঞ্জ, সিলেট।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।