লুসু ফুসু মিসু
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

লুসু ফুসু মিসু
তিন ভাই
সারাক্ষণ করে খাই খাই,
লুসু ফুসু মিসু
খানা খাওয়ার জন্য নিত্য করে
একে অপরের সঙ্গে মারামারি।

হাজার খেলেও তাদের পেট ভরে না
খাওয়ার সময় করে কাড়াকাড়ি।

লুসু ফুসু মিসু
খাওয়ার চাপে
হয়ে যায় মোটা
খানা খাওয়া হলে
বসে থাকে হয় না তাদের উঠা।

কোন এক দিন খেতে খেতে
তাদের পেট ফেঁটে
হয়ে যায় ল্যাঠাফ্যাটা
হঠাৎ করে তারা আবার ভালো হয়ে যায়
লাগিয়ে কাঁঠালের আঠা....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।