কথোপকথন
- বুলবুল আহমেদ ১১-০৫-২০২৪

২৬/০৭/১৯

একটু প্রহর গুনতে দেরে
ভয় কিসের আজ
সামনে যাব,সাভ্যতাকে উষ্ঠে দেব
কথা দিলাম
বন্দি হব, সন্ধি করে আমার বিজ্বয় তোকে দেব।
একটু নিবি একটু দিবি
একটু খানি হাত বাড়ালেই আমায় খুঁজে তোকে পাবি!
কথা আছে বলতে দিবি
তিনঘন্টা কফির দাওয়াত
আমায় একটু সঙ্গে নিবি?
নামটা কি মোর নামটা কি তোর
একটু ভুলেই আলোর ছটা
ডাকছে তোকে গোলাপ কাঁটা
আমায় শুধু সঙ্গে নিবি
ঘ্রাণ নিলেই তো মুক্তি পাবি!
শহর নগর এক হয়েছে
তোর হাতের ঐ সুক্ষ্ম রেখায়
নয়ন তারার ফুল ফুটেছে
দেখেছিস কি? দেখলে পারে আমায় পাবি!
যাস না দূরে,যাস না ফিরে
এই শহরে আমি আছি।
শুরজ্ঞনা তুই কি হবি?
তোর নামে তো যায় না মানা
দিব্যি দিলাম দিব্যি নিলাম
আমার খোঁজের তোরই কাছে মন্ত্র আছে!
সত্যকিনা জানতে চালি
পথ পেরিয়ে একটু দূরে
কিসের যেন গোল বেঁধেছে
সবাই কেমন ভালোবাসার আঁচ পেয়েছে।
কোথায় তাকাস?অবাক আকাশ লাজ পেয়েছে
তোর বুকের ঐ বাপাশেতে
একটু নিচে হাত রেখে দ্যাখ
আমায় ছাড়া আর কি পাবি?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।