রাগ করো না তিলোত্তমা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৭-০৪-২০২৪

রাগ করো না তিলোত্তমা
করো আমায় ক্ষমা,
আমার ভুলগুলো রেখ
তোমার ভালবাসার বক্ষে জমা।

আমি জানি না হবে তুমি রাগাশ্রিত
আগে জানলে তোমার মন পাড়ায়
হতাম না আশ্রিত,
ভাল থেক তিলোত্তমা
আমি চাই না তোমার মনে ফেলতে অলীক প্রেম বোমা....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।