পাতিনেতা
- সোহেল আহমদ ০৮-০৫-২০২৪

চোর গড়ি, চোর ধরি-
দেখিয়ে ক্ষমতা;
চোরাবালির এ সমাজে
আমি পাতিনেতা!

দোষ মাখি, দোষ ঢাকি-
কী যে আদিখ্যেতা;
'ভণ্ডামি'তে সবার সেরা
আমি পাতিনেতা!

ঘুষ খেয়ে, ঘুষ চেয়ে
ঘটাই সমঝোতা;
নেতৃস্থানীয় শোষক
আমি পাতিনেতা।

সাপ পুষি, শাপ চুষি
ভুলে মানবতা;
সবার চোখে ধুলো দিই
আমি পাতিনেতা!

সোহেল আহমদ
কোম্পানীগঞ্জ, সিলেট।
৩১/৭/২০১৯ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।