গোধঁলি বেলা
- ওয়াসিমুল বারী অন্তর - অভাগিনী ২৫-০৪-২০২৪

তোমার নুপূর পড়া সেই পায়ের ভাজে কি যাদু আছে ?
যার কারনে চোখ পড়ে যায় ঐ দু পায়ে
যখনি তোমার ভেজা চুল গুলো তীক্ত বিকেল বেলা ,
সোনালী রূপালি আলো ছড়ায় হৃদয়ে দিয়ে সারা !
গোধঁলির সেই আবছা আলোয় তুমায় খুজে খুজে হয় আনমনা ,
তুমিকি জান প্রিয় কতটা ভালবাসি তোমায় তুমি হয়ে থাক রঙিন ক্যানভাসের আলপনা !
কখন যেন হয়ে যায় নীরচ্ছরা ,
হাড়িয়ে যায় ঠিক তখনি কোনো অভিযোগ ছাড়া

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

SHAKEEL
১৮-০৬-২০২০ ১৫:২৪ মিঃ

বাহ...!

wasemul
৩০-০৮-২০১৯ ১৯:৪১ মিঃ

Tnx

Fahadh
২৬-০৮-২০১৯ ১৭:৩৬ মিঃ

অনেক ভালো লিখেছেন।