ঐক্যের পথে আসুন
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

ঐক্য যদি না থাকে
আসবে না কখনো জয়,
একমাত্র ঐক্য পারে
সকল অপশক্তি কে করতে পরাজয়।

ঐক্যের পথে আসুন
International Love Organization কে ভালবেসে,
রাজনীতি রাজনীতির মাঠে
ভালবাসার এই সংস্থা কে ভালবেসে থাকুন সবাই পাশে।

পক্ষ-বিপক্ষ আছেন যেসব রাজনৈতিক দল
রাজনৈতিক খেলা খেলুন রাজনীতির মাঠে
এখানে সবাই এক বৈষম্য নেই কারো সাথে
আমরা চলছি ভালবাসা মানুষের মাঝে বিলিয়ে বিশ্ব জয়ের পথে.....

-ফাইয়াজ ইসলাম ফাহিম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
০২-০৮-২০১৯ ১১:৩৫ মিঃ

ঐক্য যদি না থাকে
আসবে না কখনো জয়,
একমাত্র ঐক্য পারে
সকল অপশক্তি কে করতে পরাজয়।