আমার সোনার বাংলা
- এস আই তানভী ১৯-০৪-২০২৪

এতো বিতর্ক আর ভালো লাগে না, ভাবছি
নিজেই একখান সঙ্গীত বানাই- ঘুরেফিরে আসে, 
'আমার সোনার বাংলা---আমি নয়নজলে ভাসি--
কেউ সাহায্য করবেন গভীর ধ্যানমগ্ন হয়ে একটু বসে?

কাজের কাজী নইতো কেউ, অকাজে দেখাই দুঃসাহস, 
ঘুরেফিরে আসে, 'চিরদিন তোমার আকাশ, তোমার বাতাস--
আমার প্রাণে বাজায় বাঁশি 
আমার সোনার বাংলা, আমি তোমায় ভালোবাসি।।
-------------------
০৪/০৮/১৯ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Tanvi
০৪-১০-২০১৯ ১২:৪৫ মিঃ

আমি তোমায় ভালোবাসি

Tanvi
২৫-০৮-২০১৯ ১৬:৪৩ মিঃ

আমার সোনার বাংলা