শৈশব ফিরে আসে না
- এস আই তানভী ১৯-০৩-২০২৪

নিজেকে কোন ভাবেই
সামাল দিতে পারি না,
ইচ্ছে করছে পাগলের মতো
ভিজতে থাকি অবিরাম।

সাইকেল নিয়ে ছোট প্রাণের
বোদা শহরটা ঘুরে বেড়াই
চাতকের মতো
কাঁপতে কাঁপতে।

পাথরাজ নদীতে দৌড় দিয়ে যাই,
লাফিয়ে পড়ি প্রচন্ড স্রোতে-----
কিন্তু ---- কোন কিছুই হয় না
আমার কর্ম শ্রাবণের জলে
আমাকে ভিজতে দেয় না।

শৈশব ফিরে আসে না কখনো।
-----------------
১১/০৮/১৭ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

Tanvi
২৩-১১-২০১৯ ১৬:১৩ মিঃ

শৈশব ফিরে আসেনা

Tanvi
২১-০৯-২০১৯ ২২:০৯ মিঃ

হারানো দিনের কথা মনে পড়ে

Tanvi
১৩-০৯-২০১৯ ১১:২৯ মিঃ

আহা শৈশব!