কাশ্মীরের মানুষের পাশে দাঁড়ান মানুষ হয়ে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

কাশ্মীরের মানুষের পাশে দাঁড়ান মানুষ হয়ে
ধার্মিক হয়ে নয়
কারণ ধার্মিকের মাঝে ধর্মের বিভেদ
নানান শঙ্কা ভয়.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
১১-০৮-২০১৯ ২১:১৭ মিঃ

মানুষ কে মানুষের চোখে দেখুন
ধর্মের চোখে নয়,
ধর্মের চোখে মানুষ কে দেখলে
মানুষের মনুষ্যত্ব হবে ক্ষয়..৷

কবিতার বিষয়ঃ