কোরবানি করে হবে কি লাভ
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৮-০৩-২০২৪

কোরবানি করে হবে কি লাভ
যদি মনের পশু মনে করে লাপ-ঝাপ,
কোরবানি করে কি হয়
যদি মনের পশু না হয় ক্ষয়।

কোরবানি যদি
মনের পশুর না করে কোন ক্ষতি
তবে লোক দেখানো কোরবানি করে
কিসে সমাজে বাড়াতে চাও অলীক জ্যোতি...?.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

Faiyaj
১৭-০৮-২০১৯ ২২:৪১ মিঃ

ধন্যবাদ

Tanvi
১২-০৮-২০১৯ ১৮:২৯ মিঃ

চমৎকার

Faiyaj
১২-০৮-২০১৯ ১৬:০৪ মিঃ

ধর্ম বলে কিছু নেই
ধর্ম বিশ্বাস স্থাপনের ভিত্তি মাত্র,
ধর্মে বিশ্বাস রেখে আমরা
ধর্মান্ধ মানুষ হই আবর্ত....