নিষিদ্ধ কবিতা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৩-০৪-২০২৪

তোমার হেকমত আছে
তোমার রূপ যৌবন আছে
আমার তো কিছুই নেই,
আমি তো হেঁজিপেঁজি লোক
কি করে তোমায় ভালবাসবো
আর কি করেই বা তোমায় করবো ভোগ।


আমার হ্রী নেই
তাই তোমায় পাবার আশে
এখনো অপেক্ষা করি
ভেবেছিলাম তোমার হৃদ্যতা আছে
যদিও তুমি হাল আমলের মেয়ে....

হামেশা তোমায় ভাবি
কখনো স্বপ্নে তোমার যোনি নদীতে খাই খাবি,
জানি না কখন সত্যি হবে আমার হস্তিমূর্খ
স্বপ্নের দাবি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।