পতিতাদের সম্মান দিন
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

পতিতাদের সম্মান দিন করবেন না তাদের হেলা
পতিতা সমাজ ও অর্থনীতির বাড়িয়ে দিবে আলা,
পতিতাদের ধর্মের চোখে দেখে করবেন খাট্ট
পতিতা রক্ত মাংসে গড়া তাদের মৌলিক চাহিদা ধর্মের জেলে করবেন না আটো...…

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।