মনের পশু জবাই কর
- মাহমুদুল মান্নান তারিফ - সোনালি কবিতা ১৮-০৪-২০২৪

যে খোদা তোরে দিয়েছে অসু
তাঁর রাহে দে মনের পশু
দে কুরবানি মুসলমান।
ইসমাইলের পিয়ারা হয়ে
পৃথিবীতে দে প্রশম বয়ে
ইবলিসে না কুশল মান।

আদেশ এসেছে আসমানি
আসমানি ইতিহাস মানি
ইব্রাহিমের পুত্র রে।
অনুসারী তুই আহমদে
রবের তো নেই মাফ বদে
কোথায় পেলি সূত্র রে?

ইব্রাহিম ও ইসমাইল
রাজ করেছে এক আল্লা'কে
মনের পশু জবাই করে
ভারি কর নেকির পাল্লাকে।

১০ জিলহজ্ব ১২|০৮|২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।