প্রার্থনা
- এস আই তানভী - শুক্রবারের কবিতা ২৯-০৩-২০২৪

পারি না তোমায় ডাকতে আমি
যেমন চাও তুমি,
তাইতো বুঝি জীবন থেকে
সরে না মরুভূমি।।

তোমার যত হুকুম মাওলা
মানার সময় নাই,
জিন্দেগীতে সবাই শুধু
করি খাই খাই।।

তবুও মাবুদ তোমার দয়া
সকলে যে পাই,
তোমার দয়া ছাড়া মাবুদ
বাঁচার উপায় নাই।।

ক্ষমা করো দয়ালু তুমি,
দান করো হেদায়েত-
শক্তি দাও করতে পুষ্ট
আখেরাতের ক্ষেত।।

সুযোগ দাও ভালো হবার
বেশি বেশি তোওবা করে;
ইমান নিয়েই যাই যেনো
শেষ ঠিকানা অন্ধ ঘরে--।
-----------------
০২/০৮/১৯ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Tanvi
২১-০১-২০২০ ১৪:২৯ মিঃ

সুযোগ দাও ভালো হবার
বেশি বেশি তোওবা করে;
ইমান নিয়েই যাই যেনো
শেষ ঠিকানা অন্ধ ঘরে--।

Tanvi
২৯-০৯-২০১৯ ১৩:১০ মিঃ

আমিন