রঙ্গবঙ্গ
- ওয়াসিমুল বারী অন্তর - অভাগিনী ২৭-০৪-২০২৪

আজ শুনিনা আমি ভাঙা স্বরে তোর , প্রিয় ডাক গুলি , আজ শুনিনা আমি উত্তপ্ত তোর অভিমানী বচন গুলি ।রঙ্গবঙ্গ , লগ্ন মগ্ন , অস্থির প্রবাদ গুলি। রয়েছে তব নিঃস্ব অব প্রকৃতির স্বর গুলে ,অবয়ব তোর বিম্ব গুলি ডাক দিয়ে শুধু চলে । যখনি তাকায় নিজ হয়ে যায় অসৎ সৎএর মিশ্রনে , নিরবে আমি মুক্ত হয় আর নাম দিয়ে চলি অগ্রানে !রঙ্গবঙ্গের সঙ্গনে আর হাসতে চায় না অঙ্গনে , নীরবে আমি হেসে চলি আর ডাক দিয়ে যায় কুঙ্জনে ! রঙ্গবঙ্গের অঙ্গনে হাই লগ্ন মধুর প্রানবনে ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

wasemul
৩০-০৮-২০১৯ ১৯:৩৯ মিঃ

ধন্যবাদ দুই প্রিয় কবি

Fahadh
২৬-০৮-২০১৯ ১৭:৩৪ মিঃ

অনেক ভালো লিখেছেন

faizbd1
২৬-০৮-২০১৯ ১৫:১৮ মিঃ

খুব ভালো লিখেছেন, শুভ কামনা রইল ।