ভালোবাসা
- এস আই তানভী ১৯-০৪-২০২৪

ভালোবাসা মাপা যায়া না
ভালোবাসা বাধা মানে না
ভালোবাসা জাত বুঝে না
ভালোবাসা অভাব দেখে না
ভালোবাসা পিছু টান শোনে না
ভালোবাসা একাই কাঁদে
ভালোবাসা একাই হাসে----
তাই বুঝি ভালো বসে ফেলেছি
সব কিছু পিছে রেখে দিয়েছি।
--------------
১৩/০৮/১৮ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Tanvi
১৮-০৮-২০১৯ ১৬:১৭ মিঃ

আহা ভালোবাসা