পিঁপড়ের মতো সুশৃঙ্খল চলে যাও
- মো : নাহিদ সরদার ২৬-০৪-২০২৪

চলে যাও পিঁপড়ের মতো সু-শৃঙ্খল
বাধা দেবনা মোটেও
তবে কসম খোদার
অামরণ বসত গড়তে যেওনা ভালবেসে- কষ্ট পাবে।
এখানে টিকে রয়েছে বিস্তর বিশৃঙ্খল জীবন
১৪৪ ধারা বলবৎ রেখেছে মেয়ের বাপ
তাই বলছি,
পিঁপড়ের মতো সু-শৃঙ্খল চলে যাও
একদিন সৎ পাত্রে হবে কন্যা দান
যদিও তুমি এখন
ভালোবাসার পুরো একটা ঘর
মনে রেখ হে যুবক- তুমি এখনও বেকার
তাই আবারও বলছি,
পিঁপড়ের মতো সু-শৃঙ্খল চলে যাও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

GulamKibria
০১-০৬-২০২০ ০৮:৩০ মিঃ

বেজায় দুঃখ।